মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১১ এপ্রিল ২০১৮

বিসিএস প্রশাসন একাডেমিতে আইন ও প্রশাসনে কোর্সের তৃতীয় মেস রজনী অগ্নিস্নানে শুচি হোক ধরা


প্রকাশন তারিখ : 2018-04-10

বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে ১০৪তম, ১০৫তম এবং ১০৬তম আইন ও প্রশাসন কোর্সের তৃতীয় মেস রজনী অনুষ্ঠিত হয়েছে। ১০ এপ্রিল ২০১৮ মঙ্গলবার সন্ধ্যা ৭:৪৫ ঘটিকায় তৃতীয় মেস রজনী "অগ্নিস্নানে শুচি হোক ধরা" অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের সম্মানিত মন্ত্রিপরিষদ সচিব জনাব মোহাম্মদ শফিউল আলম।

বিসিএস প্রশাসন একাডেমি মূলত প্রশাসন ক্যাডার কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদান করে থাকে। আইন ও প্রশাসন কোর্সটি বিসিএস প্রশাসন ক্যাডারের নবীন কর্মকর্তাদের জন্য পাঁচ মাস মেয়াদি একটি মৌলিক প্রশিক্ষণ। ১০৪তম, ১০৫তম এবং ১০৬তম আইন ও প্রশাসন কোর্সটি ০১ জানুয়ারি শুরু হয়ে এ বছরের ৩১ মে পর্যন্ত চলবে। এ প্রশিক্ষণে অংশগ্রহণ করছেন বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২৯, ৩০, ৩১, ৩৩ এবং ৩৪ ব্যাচের ১১৮ জন কর্মকর্তা। এ সকল কর্মকর্তা দেশের বিভিন্ন জেলা প্রশাসনে সহকারী কমিশনার(ভূমি), সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত আছেন।

একাডেমির অডিটোরিয়ামে অনুষ্ঠিত তৃতীয় মেস রজনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। মাননীয় মন্ত্রিপরিষদ সচিব প্রশিক্ষণরত কর্মকর্তাদের সাংস্কৃতিক অনুষ্ঠান চর্চার সাথে সাথে মূল দায়িত্ব যথাযথভাবে পালনে আন্তরিক হওয়ার পরামর্শ দেন। এ মেস রজনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর ও বাংলাদেশ সরকারের সচিব জনাব মোঃ আনোয়ারুল ইসলাম সিকাদার এনডিসি।

 

 

 

 

 

 

 

 


Share with :
Facebook Facebook